বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo রাস্তায় পড়ে থাকা অসুস্থ বৃদ্ধের চিকিৎসার সহ যাবতীয় দায়িত্ব নিলেন সনাতনী সেচ্ছাসেবী ফাউন্ডেশন Logo হাবড়া নান্দনিক নাট্যোৎসবের কেতন ওড়ালো Logo নড়াইলে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ ও বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন এসপি মেহেদী হাসান Logo নড়াইলে ওয়ারেন্টভূক্ত আসামি তরিকুল ইসলাম গ্রেফতার Logo বীরগঞ্জে কমেছে সবজি-পেঁয়াজের দাম, মাংসের দাম চড়া Logo বীরগঞ্জে জুয়া খেলার সরঞ্জাম সহ ইউপি সদস্যের দুই স্ত্রী’র কারাদন্ড Logo চট্টগ্রামে বিশ্ব নাট্য দিবস উদযাপন Logo পাহাড়ের নাট্য আন্দোলন ও একজন সোহেল রানা Logo বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে ২৫ মার্চ জাতীয় গণহত্যা দিবস পালিত Logo নড়াইলের দিঘলিয়া বিটে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

কক্সবাজার টেকনাফে উপজেলা প্রশাসন ও র‌্যাবের অভিযান

সোনার বাংলা নিউজ / ১৯৭ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১, ৭:০২ অপরাহ্ণ

কক্সবাজার টেকনাফে উপজেলা প্রশাসন ও র‌্যাব-১৫ এর যৌথ উদ্যোগে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় একটি ফার্মেসি থেকে মেয়াদ উত্তীর্ণ ও ভেজাল প্রায় ৫০হাজার টাকার ওষুধ জব্দ করে পুড়িয়ে ধ্বংস করা হয়। পরে অবৈধ ওষুধ রাখার দায়ে ভোক্তা অধিকার আইনে দোকানদারকে নগদ ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

আজ (০৯ সেপ্টেম্বর) বৃহস্পতিবার পৌরসভা অলিয়াবাদ মহিউদ্দীনের দোকানে অভিযানটি পরিচালনা করা হয়।

অভিযানের নেতৃত্ব দেন টেকনাফ উপজেলা সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এরফানুল হক চৌধুরী।

এসময় র‌্যাব-১৫ এর টেকনাফ সিপিসি-১ কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার মাহাবুব চৌধুরী ও সিনিয়র সহকারী পুলিশ সুপার বিমানচন্দ্র কর্মকার, টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বিভাগের ডাঃ প্রণয় রুদ্র, স্যানিটারী ইন্সপেক্টর সোহরাব হোসেন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD