রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo রাস্তায় পড়ে থাকা অসুস্থ বৃদ্ধের চিকিৎসার সহ যাবতীয় দায়িত্ব নিলেন সনাতনী সেচ্ছাসেবী ফাউন্ডেশন Logo হাবড়া নান্দনিক নাট্যোৎসবের কেতন ওড়ালো Logo নড়াইলে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ ও বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন এসপি মেহেদী হাসান Logo নড়াইলে ওয়ারেন্টভূক্ত আসামি তরিকুল ইসলাম গ্রেফতার Logo বীরগঞ্জে কমেছে সবজি-পেঁয়াজের দাম, মাংসের দাম চড়া Logo বীরগঞ্জে জুয়া খেলার সরঞ্জাম সহ ইউপি সদস্যের দুই স্ত্রী’র কারাদন্ড Logo চট্টগ্রামে বিশ্ব নাট্য দিবস উদযাপন Logo পাহাড়ের নাট্য আন্দোলন ও একজন সোহেল রানা Logo বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে ২৫ মার্চ জাতীয় গণহত্যা দিবস পালিত Logo নড়াইলের দিঘলিয়া বিটে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

এবার টি-টোয়েন্টির অধিনায়কত্ব ছাড়ছেন কোহলি

সোনার বাংলা নিউজ / ২৪১ বার পঠিত
আপডেট : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:৪০ অপরাহ্ণ

টি-টোয়েন্টি অধিনায়কত্ব ছাড়ার ঘোষণা দিলেন বিরাট কোহলি। আগামী মাসের শেষ দিকে শুরু হতে যাওয়া বিশ্বকাপ শেষে ভারতীয় টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব ছেড়ে দেবেন বলে ঘোষণা দিয়েছেন তিনি। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি এ ঘোষণা দেন।

তিনি লেখেন, নিজের সর্বোচ্চ দিয়ে ভারতের প্রতিনিধিত্ব করতে পেরে এবং নেতৃত্ব দিতে পেরে আমি গর্বিত। ভারতীয় ক্রিকেট দলের হয়ে ক্যারিয়ারে যারা আমাকে সমর্থন করেছেন, তাদের সবাইকে ধন্যবাদ। সতীর্থ, কোচিং স্টাফ, কোচ এবং আমাদের জন্য যারা প্রার্থনা করেছেন, সেই সকল ভারতবাসীকে আমার পক্ষ থেকে ধন্যবাদ।

তিনি আরও লেখেন, কাজের চাপ খুব গুরুত্বপূর্ণ বিষয়। গত ৮-৯ বছর ধরে ক্রিকেটার হিসেবে এবং ৫-৬ বছর ধরে অধিনায়ক হিসেবে আমাকে যে অসহনীয় চাপ নিতে হয়েছে, তাতে ভারতের টেস্ট এবং একদিনের ক্রিকেটে দলকে নেতৃত্ব দেওয়ার আগে আমার কিছুটা সময় দরকার। টি-টোয়েন্টি অধিনায়ক থাকাকালীন আমি দলের হয়ে নিজেকে উজার করে দিয়েছি। এবার ব্যাটসম্যান হিসেবেও নিজের সেরাটা দেবো।

কোহলি আরও লিখেন, এই সিদ্ধান্তে আসতে আমার অনেক সময় লেগেছে। আমার কাছের মানুষ কোচ রবি শাস্ত্রী এবং রোহিতের সঙ্গে কথা বলেই অক্টোবরে অনুষ্ঠেয় বিশ্বকাপের পর টি-টোয়েন্টি ফরম্যাটের অধিনায়কের পদ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। বোর্ড সচিব জয় শাহ এবং সভাপতি সৌরভ গাঙ্গুলীর পাশাপাশি নির্বাচকদের সঙ্গেও আমার কথা হয়েছে। নিজের সম্পূর্ণ ক্ষমতা দিয়েই ভবিষ্যতে ভারতীয় ক্রিকেটকে সেবা করে যাবো।

দেশের হয়ে ৯০টি টি-টুয়েন্টি ম্যাচ খেলেছেন কোহলি। এর মধ্যে ৪৫ ম্যাচে দলকে নেতৃত্ব দিয়েছেন তিনি। জয় আছে ২৭টিতে। ১৪টি হার, ২টি করে ম্যাচ টাই ও পরিত্যক্ত।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD