শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo ক্লাইন্ট ফারিয়াকে মামলায় সাহায্য করে ব্লাকমেইলের শিকার আইনজীবী মৃন্ময় কুন্ডু তপু Logo সনাতনী স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন সর্বদা মানবতার কথা বলে Logo টিআইসিতে শিল্পী রিষু তালুকদারের একক নজরুলের গানে মুগ্ধ দর্শক-শ্রোতা Logo স্বাক্ষর জাল জালিয়াতির মামলায় গ্রেফতার বিশ্বজিৎ চক্রবর্তী বিশু Logo হবিগঞ্জে দেশের সেরা কন্টেন্ট নির্মাতা ও শিক্ষিকা রিবন রুপা দাশের রহস্যজনক মৃত্যু: হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন Logo বীরগঞ্জে মাদক বিক্রেতা স্বামী স্ত্রী সহ আটক ৩ Logo রংপুর বিভাগের শ্রেষ্ঠ এএসআই কুড়িগ্রাম সদর থানার শাহিন Logo নড়াইলের লোহাগড়ায় ক্লাইমেট স্মার্ট কৃষি প্রযুক্তি মেলা উদ্বোধন ও প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত Logo নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা Logo ভুট্টার বাম্পার ফলনে লাভের স্বপ্ন দেখছেন,বীরগঞ্জের ভুট্টা চাষীরা

চিতশমারীতে এক ছাত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে দুর্বৃত্তরা।

সোনার বাংলা নিউজ / ১১৮ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২, ৪:১৫ অপরাহ্ণ

সিনিয়র রিপোর্টার আব্দুর রাজ্জাক।
বাগেরহাট চিতলমারীর ডাকাতিয়া গ্রামের অলোক বিশ্বাসের কন্যা প্রিয়াংকা বিশ্বাস (২২) কে গত ( ১৮ অক্টোবর ২০২২) রাত অনুমান ০৮.০০ মিনিটে সময় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে দুর্বৃত্তরা।
এবিষয়ে, প্রিয়াংকা বিশ্বাস বাদী হয়ে চিতলমারী থানায় গত ( ২৩ অক্টোবর ২০২২) ২ জনের নাম উল্লেখ করে, অজ্ঞাতনামা ১ জনসহ ৩ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন, মামলা নং ২০/১৪২ ।
আসামিরা হলেন,  সাকোয়াত শিকদার এর পুত্র ১/ওবায়েদ শিকদার (২৫) সাং-  চরকুরালতলা, মিলু শেখ এর পুত্র রাকিব শেখ রকি (২৭) সাং- শৈলদহ সহ অজ্ঞাতনামা ১জন, থানা,চিতলমারী, জেলা, বাগেরহাট ।
বাদীর এজাহার সুত্রে জানা যায়, ইতি পুর্বে
চিতলমারী বঙ্গবন্ধু মহিলা কলেজে (২০১৭-১৮) পড়ালেখা করা কালীন সময়ে কলেজে যাওয়া আসার পথে ১নং আসামীর সঙ্গে বাদীর পরিচয় হয় । পরিচয়ের সূত্র ধরে ১নং আসামী বাদীর সাথে সম্পর্ক গড়ার চেষ্টা করে এবং কোন এক সময়   প্রেমের প্রস্তাব দেয়, উক্ত প্রস্তাবকে  ঘৃণাভরে প্রত্যাখ্যান করার  পরেও ১নং আসামী পিছু ছাড়েনি।
এরই ধারাবাহিকতায় গত – (২ জানোয়ারী  ২০২১ )  বিকালে বাদী চিতলমারী বাজার থেকে বাড়ি ফেরার পথে বিকাল  অনুমান ০৪:০০ মিনিটে চিতলমারী থানাধীন চরকুরালতলা গ্রামে ১নং আসামীর বাড়ির সামনে পাকা – রাস্তার উপর পৌঁছালে ১নং আসামি, বাদী কে তার বাড়ীতে যাওয়ার জন্য বলে, রাজি না হওয়ায় সে তাকে জোর করে  তার বাড়ীর ভিতরে নিয়ে যায় এবং বাদীর কাছে থাকা মোবাইল ফোন জোর করে কেড়ে নেয় ও ফেসবুক আইডি নিয়ে নেয়,  প্রতিবাদ করায় সে   ঘরে থাকা  একখানা চাকু দ্বারা প্রাণে মারার ভয় দেখায় এবং জোর করে  শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত  দেওয়া সহ  পরিহিত ছ্যালোয়ার কামিজ ছিড়ে দিয়ে ধর্ষনের চেষ্টা করলে তখন বাদী ধস্তাধস্তি করে ঘর থেকে বেরিয়ে আসলে  প্রাণে রক্ষা পায়।
পরবর্তীতে ১নং আসামী আজকের এই ঘটনা কাউকে না বলার জন্য  এবং  এই ঘটনা কাউকে বললে ফেসবুক আইডিতে থাকা যাবতীয় তথ্য যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দিবে এবং প্রানে মারার  হুমকি ধামকি দেয়।
বাদী নার্সিং পড়ুয়া ছাত্রী থাকায় মাদার কেয়ার মিড ওয়াইফারি ইনস্টিটিউট মিরপুর-১৩, ঢাকা ১২১৬, ডিপ্লোমা পড়ার সময় পুণরায় ১ নং আসামি বাদীকে কল করার জন্য নানা আইডি ব্যবহার করে উত্ত্যাক্ত করে এবং  প্রতিষ্ঠানে এসে বাদীর উপর একাধিকবার হামলা করে অপহরণের চেষ্টা করে যা কলেজ কর্তৃপক্ষ জানেন।
উক্ত বিষয়ে বাদী  ১নং আসামীর বিরুদ্ধে মিরপুর মডেল থানায় গত (১০ জুলাই ২০২১) একটি জিডি করেন ।
উক্ত জিডি করায় ১নং আসামী বাদীর উপর ক্ষিপ্ত হয়ে  পড়াশুনা নষ্ট করাসহ পারিবারিক, সামাজিক, এবং চারিত্রিক ভাবে ক্ষতির জন্য নানা অপকৌশল অবলম্বনে ১নং আসামী বাদীর ঐরুপ ছবি সংগ্রহ করে বাদীর নামকরণে  অজান্তে অসাক্ষাতে দূরবিসন্ধিমূলে, ষড়যন্ত্র, পরিকল্পিতভাবে হিন্দু ধর্ম হতে মুসলিম ধর্মে ধর্মান্তরিত করে প্রিয়াংকা বিশ্বাস চৈতির স্থলে
 নবমুসলিম মোছাঃ সালমা আক্তার নামে ১ নং আসামি, ওবায়েদ শিকদার এবং ছালমা আক্তার এর নামে একটি জাল, ভুয়া, এফিডেভিট তৈরি করে, গত (১২ আগষ্ট ২০২১) ১ নং আসামির পরিচিত মোঃ তরিকুল হোসেন, মাহবুব ও শামীমকে সাক্ষী মেনে জাল তঞ্চকি, ভুয়া, মেকি ধর্মান্তরিত- ২১১৭ – নং এফিডেভিট তৈরি করে।
উক্তরুপ মিথ্যা ধর্মান্তরিত মুসলিম হওয়ার বিষয়ে পাকাপক্ত করার কুমতলবে পরিকল্পিত, ষড়যন্ত্রমূলে বাগেরহাট নোটারী পাবলিকের কার্যালয় “বিবাহের ঘোষনা মূলক এফিডেভিট/দলিল ১,০০,০০১/- টাকা দেনমোহর উসুল ৫,০০০/- টাকা ধার্যে ১নং আসামী এফিডেভিটকারী ২নং এফিডেভিটকারী প্রিয়াংকা বিশ্বাস চৈতি নামাকরনে ভূয়া জাল তঞ্চকি এফিডেভিট নং ১৪৫৬/২০২১ – গত -(৩০ জুন২০২১)  সৃষ্টি করে তার ফটোকপি রাতের আধারে বাদীর বসবাসরত বাড়ীর উঠানে ফেলে যায়। উক্ত কাগজ হাতে পাওয়ার পরে বাগেরহাট জেলা সদরে অনুসন্ধানে সম্মুখ বিষয়ে উত্তরুপ জাল তঞ্চকি মেকি সৃষ্ট মিথ্য ধর্মান্তর ও মিথ্যা বিবাহের ঘোষনা সমূহ জানতে পেরে এবং খোঁজ খবর নিয়ে বাদী প্রিয়াংকা বিশ্বাস চৈতি  উক্ত দুইটির এফিডেভিট জাল কৃত্রিম তর্কিত প্রশ্নবিদ্ধ অকার্যকরী বাতিল মর্মে ঘোষনা বাবদ শপথ নামা গত-(২৭ ফেব্রুয়ারি ২০২২)  ২১/২০২২ নং এফিডেভিট  বিদ্যমান রয়েছে।
 
উক্তরুপ দুইটি এফিডেভিট যথাক্রমে ১৯৫৬/২০২১  এবং ২১৭১/২০২১ নং  সম্পাদিত এফিডেভিটের রেজিস্ট্রিকারক এ্যাডঃ অপূর্ব দেবনাথ এবং সনাক্তকারী এ্যাডঃ সমর পান্ডে যৌথভাবে ঘটনার সত্যতা মেকি, তঞ্চকি জেনে উক্ত দুইটি এফিডেভিটের কার্যকারিতা এ্যাডঃ মেহেরুননেছা নোটারী পাবলিকের কার্যালয় গত-(২৪ ফেব্রুয়ারি২০২২) তারিখে অকার্যকারী ও বাতিল বলে ঘোষনাপত্র প্রদান করেন।
বাদী প্রিয়াংকা বিশ্বাস ও তার বড় ভাই উজ্জল বিশ্বাস এর সঙ্গে  গত  -(১৮ অক্টোবর২০২২)  ঢাকাস্থ সায়দাবাদ হতে দোলা পরিবহনে বাড়ীর উদ্দেশ্যে রওনা দেয় উক্ত তারিখ রাত অনুমান ০৭.৩০ ঘটিকার সময় চিতলমারী থানাধীন শৈলদাহ বাজার বাস ষ্ট্যান্ডে এসে পরিবহন থেকে নামে। পরিবহণ থেকে নামা মাত্রই পূর্ব পরিকল্পনা মাফিক ১নং আসামীর সহযোগী ২ন আসামী ভাড়ায় মোটর সাইকেল চালক বাদীর নিকট এসে বলে আপনাকেতো চিনি দিদি। চলেন বাড়ী যাবেন না, আমার গাড়ী আছে। এই কথায় বাদী ও তার বড় ভাই সরল বিশ্বাসে ২নং আসামীর মোটর সাইকেলে ভাই উজ্জল মাঝখানে এবং বাদীনি পিছনে চড়ে, ড্রাইভার স্বাভাবিক গতিতে মটর সাইকেল চালাচ্ছিল কিন্তু পথিমধ্যে বাংল বাজার মোড়স্থ ব্রীজ পার হওয়ার পর ড্রাইভার ধীর গতিতে  চালাতে থাকে, বাদী তাকে দ্রুত  চালানোর কথা বললে সে তার কথা শোনেনা। এই অবস্থায় উক্ত তারিখ রাত অনুমান ০৮.০০ ঘটিকার সময় চিতলমারী থানাধীন বাংলা বাজার এবং আমবাড়ি বাজারে মাঝামাঝি পাকা রাস্তার উপর পৌঁছালে পিছন দিক থেকে একটি মোটর সাইকেলে ১নং আসামি তাদের মোটর সাইকেলের নিকট আসে এবং পূর্ব শত্রুতার জের ধরে বাদীকে প্রাণে মারার উদ্দেশ্যে তার হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে বাম পার্শ্বের পৃষ্ঠদেশে প্রথম জোরালো আঘাত করে গুরুত্বর রক্তাক্ত কাটা জখম হয়, আঘাত পেয়ে বাদী মাথা ঘুরাতেই আবার ডান পার্শ্বের পৃষ্ঠদেশে দ্বিতীয় আঘাত করে ফলে গুরুত্বর রক্তাক্ত কাটা জখম হয়। আসামিরা গালিগালাজ করতে করতে চলে যায়। মোটর সাইকেলের আলোতে বাদী ১নং আসামীকে সুস্পষ্ট ভাবে চিনতে পারে কিন্তু ১নং আসামীকে বহণকারী অজ্ঞাতনামা আসামী মোটর সাইকেল চালককে বাদী চিনতে পারিনি। উক্ত আঘাতের পরে বাদীর পরিধেয় থ্রীপিচ রক্তে ভিজে যায় (যা সংরক্ষিত আছে)। ঐ সময়া পথে কোন লোকজন না থাকায় তাদের ডাকচিৎকার কেউ শুনতে পায়নি। বাদী কোনমতে ভাইয়ের ঘাড়ের উপর ভর করে আশংকাজনক অবস্থায় আমবাড়ী বাজার পর্যন্ত পৌঁছালেই বাজারে থাকা জৈনক রমজান শেখা ও লিটন শেখ,  উক্ত বাজারস্থ ডাক্তার অলিউর রহমান, এর নিকট হতে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাদীর পিঠের কোপ মারাত্বক দেখে বাজারে থাকা একটি ইজিবাইক ডেকে তাকে  উঠিয়ে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দিকে রওনা করিয়ে দেয় এবং উক্ত তারিখে চিতলমারী স্বাস্থ্য কমপ্লেক্সে এসে  চিকিৎসা জন্য ভর্তি হন।
বাংলাদেশ মাইনরিটি ওয়াচের সভাপতি অ্যাড রবীন্দ্র ঘোষ ওয়ার্ল্ড নিউজ বাংলা ২৪ ও সোনার বাংলা নিউজ এর রিপোর্টার কে জানান,
 
এ বিষয়ে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের কর্মকর্তা চিকিৎসকরা অবগত করেন যে, প্রিয়াঙ্কার পিঠে দু,টি ধারালো চাকুর আঘাত পরিলক্ষিত হয়েছে,  প্রাথমিক ভাবে তাকে চিকিৎসা দেওয়া হয়েছে। পিঠের আঘাত গুরুতর হওয়ায় সার্বক্ষণিক তাকে তত্বাবধায়নে রাখা হয়েছে। 
 
 ঘটনাটি বি ডি এম ডাব্লুর নজরে আসলে, বি ডি এম ডাব্লুর সভাপতি অ্যাড রবীন্দ্র ঘোষ বাগেরহাট জেলার পুলিশ সুপার  এম, আরিফুল হক কে জিজ্ঞাশা করলে তিনি বলেন মামলা নেয়া হয়েছে, আসামিদের গ্রেফতার করা হবে । 
 
মোহাম্মদ আজিজুর্ রহামান – জেলা প্রশাসক সাহেব কে জিজ্ঞাশা করলে তিনি বি, ডি , এম , ডাব্লু কে বলেন ” এই ঘটনার কথা আমাকে কেও বলেন নি, আমি কিছুই জানি না” জেলা প্রশাসক খবর নিয়ে এই ব্যাপারে জানাবেন বলে আস্বস্ত করেছেন।   
 
বাংলাদেশ মাইনরিটি ওয়াচ এহেন লোমহর্ষক ঘটনা খুবই বেদনাদায়ক মনে করে এবং তীব্র নিন্দা জ্ঞাপন করছে । প্রশাসনের তড়িৎ গতিতে এই মানবতা বিরোধি অপরাধিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তির বিধান করা প্রয়োজন । অনতি বিলম্বে দূষীদের গ্রেফতার করে দৃষ্টান্ত মুলক শাস্তি প্রয়োগ করা হউক ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD