রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo রাস্তায় পড়ে থাকা অসুস্থ বৃদ্ধের চিকিৎসার সহ যাবতীয় দায়িত্ব নিলেন সনাতনী সেচ্ছাসেবী ফাউন্ডেশন Logo হাবড়া নান্দনিক নাট্যোৎসবের কেতন ওড়ালো Logo নড়াইলে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ ও বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন এসপি মেহেদী হাসান Logo নড়াইলে ওয়ারেন্টভূক্ত আসামি তরিকুল ইসলাম গ্রেফতার Logo বীরগঞ্জে কমেছে সবজি-পেঁয়াজের দাম, মাংসের দাম চড়া Logo বীরগঞ্জে জুয়া খেলার সরঞ্জাম সহ ইউপি সদস্যের দুই স্ত্রী’র কারাদন্ড Logo চট্টগ্রামে বিশ্ব নাট্য দিবস উদযাপন Logo পাহাড়ের নাট্য আন্দোলন ও একজন সোহেল রানা Logo বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে ২৫ মার্চ জাতীয় গণহত্যা দিবস পালিত Logo নড়াইলের দিঘলিয়া বিটে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মারা গেছেন ঐন্দ্রিলা শর্মা

সোনার বাংলা নিউজ / ৯৮ বার পঠিত
আপডেট : সোমবার, ২১ নভেম্বর, ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ণ

চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে না ফেরার দেশে পাড়ি দিলেন ভারতীয় টিভি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। রবিবার দুপুর ১২টা ৫৯ মিনিটে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স ছিল ২৪ বছর। হিন্দুস্তান টাইমস এ খবর প্রকাশ করেছে।

১ নভেম্বর রাতে স্ট্রোক হলে ঐন্দ্রিলাকে হাসপাতালে ভর্তি করা হয়। তারপর আর জ্ঞান ফেরেনি। ঐন্দ্রিলার শারীরিক অবস্থা গত কয়েকদিন ধরে অস্থিতিশীল ছিল; রক্তচাপ ওঠানামা করছিল। ১৬ নভেম্বর সকালে তিনি প্রথম হৃদরোগে আক্রান্ত হন। চিকিৎসকরা তাকে সিপিআর দিয়ে ফিরিয়ে আনেন। তবে শনিবার (১৯ নভেম্বর) রাতে অন্তত ১০টি হৃদরোগে আক্রান্ত হন তিনি। তাকে ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছিল। আর সেখানেই তার মৃত্যু হয়।

১৫ নভেম্বর ঐন্দ্রিলার সিটি স্ক্যান করা হয়। জানা যায়, স্ট্রোকের পর ঐন্দ্রিলার মাথার যে পাশে অস্ত্রোপচার করা হয়েছিল, তার উল্টো দিকে রক্ত ​​জমাট বেঁধেছে। যা নতুন করে চিন্তিত চিকিৎসকদের। নতুন রক্তের জমাট এতই ছোট ছিল যে অস্ত্রোপচার করা সম্ভব হয়নি। তাই চিকিৎসকরা ওষুধ দিয়ে তা কমানোর চেষ্টা করেন।

তা ছাড়া পুরনো ওষুধের বদলে নতুন অ্যান্টিবায়োটিক আনা হচ্ছে। অভিনেত্রীর শরীর এই ওষুধে সাড়া দেয় কিনা তা দেখার জন্য ডাক্তাররা অতিরিক্ত সতর্কতার সাথে অভিনেত্রীকে পর্যবেক্ষণ করেছিলেন। তখনও সংক্রমণ কমে যাওয়ার কোনো লক্ষণ দেখা যায়নি; তাই জ্বর কমেনি। প্রাকৃতিক কারণে ঐন্দ্রিলার শারীরিক অবস্থা সঙ্কটজনক।

ঐন্দ্রিলার ২০১৫ সালে তাঁবু নামক একটি বিরল ক্যান্সার ধরা পড়ে। প্রায় দেড় বছর লড়াই করার পর, তিনি ক্যান্সারে জয়ী হন। অভিনেত্রী ১৬ রাউন্ড কেমোথেরাপি এবং ৩৩রাউন্ড রেডিয়েশনের পরে সুস্থ হন। গত বছরের ২৩ ফেব্রুয়ারি ঐন্দ্রিলার ডান ফুসফুসে টিউমার ধরা পড়ে। এরপর আবারও ক্যানসার চেপে ধরেন এই অভিনেত্রী। দীর্ঘদিন ক্যান্সারের সঙ্গে লড়াই করে সুস্থ হয়ে পর্দায় ফিরেছেন এই অভিনেত্রী।

ক্যান্সার কাটিয়ে উঠার পর ঐন্দ্রিলা ‘ভাগাড়’ ধারাবাহিকে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেন। চলতি মাসেই তার দিল্লি যাওয়ার কথা ছিল। সে অনুযায়ী শুটিং থেকে ছুটি নেন তিনি। কিন্তু হঠাৎ করে ১ নভেম্বর রাতে তার স্ট্রোক হয়। এরপর থেকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন এই অভিনেত্রী।

‘ঝুমুর’ দিয়ে ছোট পর্দায় কেরিয়ার শুরু করেন ঐন্দ্রিলা। এরপর ‘জীবন জ্যোতি’ ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন ঐন্দ্রিলা। সিরিয়াল ছাড়াও ‘সেহ সে শ্রু’ ছবিতে অভিনেতা জিতের বোনের ভূমিকায় দেখা যায় ঐন্দ্রিলাকে। পরিচালক অমিত দাসের পরবর্তী ছবিতে তিনি মহিলা প্রধান চরিত্রে অভিনয় করবেন বলেও কথা ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD