বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
শিরোনাম :
Logo রাস্তায় পড়ে থাকা অসুস্থ বৃদ্ধের চিকিৎসার সহ যাবতীয় দায়িত্ব নিলেন সনাতনী সেচ্ছাসেবী ফাউন্ডেশন Logo হাবড়া নান্দনিক নাট্যোৎসবের কেতন ওড়ালো Logo নড়াইলে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ ও বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন এসপি মেহেদী হাসান Logo নড়াইলে ওয়ারেন্টভূক্ত আসামি তরিকুল ইসলাম গ্রেফতার Logo বীরগঞ্জে কমেছে সবজি-পেঁয়াজের দাম, মাংসের দাম চড়া Logo বীরগঞ্জে জুয়া খেলার সরঞ্জাম সহ ইউপি সদস্যের দুই স্ত্রী’র কারাদন্ড Logo চট্টগ্রামে বিশ্ব নাট্য দিবস উদযাপন Logo পাহাড়ের নাট্য আন্দোলন ও একজন সোহেল রানা Logo বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে ২৫ মার্চ জাতীয় গণহত্যা দিবস পালিত Logo নড়াইলের দিঘলিয়া বিটে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

খেলা হবে, এই ডিসেম্বরে খেলা হবে: কাদের

সোনার বাংলা নিউজ / ১৬৭ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ণ
খেলা হবে, হবে খেলা, এই ডিসেম্বরে খেলা হবে: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দলীয় নেতাদের উদ্দেশে বলেছেন- আমাদের বেঁচে থাকার জন্য ঐক্যের কোনো বিকল্প নেই। আমি কারো অন্ধ সমর্থক নই। যারা কাজ করেন তাদের ডাকি। আমি আমার ভাই আব্দুল কাদের মির্জা ও একরামুল করিম চৌধুরী এমপিকে নোয়াখালীর স্বার্থে, রাজনীতির স্বার্থে ক্ষমা করে দিয়েছি। আমি নোয়াখালীতে কোনো সংঘাত চাই না। সংঘাতমুক্ত আওয়ামী লীগ চাই।

সোমবার (৫ ডিসেম্বর) দুপুর ১টার দিকে নোয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন- খেলা হবে, খেলা হবে, এই ডিসেম্বরে খেলা হবে, আগামী নির্বাচনে খেলা হবে, আন্দোলনে খেলা হবে, খেলা হবে। অর্থ পাচারের বিরুদ্ধে। টাকা চুরির বিরুদ্ধে, ভোট চুরির বিরুদ্ধে, হাওয়া ভবনের বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে খেলা হবে। খেলা হবে দুঃশাসনের বিরুদ্ধে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের কথা উল্লেখ করে তিনি বলেন, স্লোগান বাজবে মির্জা ফখরুলের পছন্দ নয়। অন্যরা এটা পছন্দ করে না। তবে আমি সেই স্লোগান দেবো যেটা মানুষ পছন্দ করবে। খেল্ বে

ফখরুলকে উদ্দেশ্য করে কাদের আরও বলেন, ১০ ডিসেম্বর বিএনপি রাজপথ ও ঢাকা দখল করবে। ফখরুল সাহেব, আমি বলতে চাই আমাদের নেতারা মহানগর, উপজেলা, ওয়ার্ড, পাড়া মহল্লায় পাহারায় থাকবেন। বিআরটিসি বাস পুড়িয়েছে বিএনপি। এদিকে রাতের আঁধারে ঢাকা-সিলেট সড়কে শেখ হাসিনার ভিত্তিপ্রস্তর পুড়িয়ে দেওয়া হয়। পার্টি অফিসে সমাবেশ করতে চায় বলেই আগুন, লাঠি নিয়ে আসবে। বিশাল সোহরাওয়ার্দী উদ্যানে ফখরুলের খাঁচা।

লোডশেডিং হচ্ছে স্বীকার করে সেতুমন্ত্রী বলেন, এখন একটু লোডশেডিং হচ্ছে। মানুষ কষ্ট পাচ্ছে। নেত্রীর চোখে ঘুম নেই। ফখরুলের জ্বলন্ত হৃদয়।

দুপুর ১২টার দিকে সম্মেলন উদ্বোধনে আসেননি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। ওবায়দুল কাদের সম্মেলনের উদ্বোধন করেন।
সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

উদ্বোধনী বক্তব্যে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, স্লোগান দিতে হলে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে স্লোগান দিন। তিনি বলেন, অনেক নির্যাতনের মধ্য দিয়ে বড় হয়েছি। সাম্প্রদায়িকতার বিরুদ্ধে লড়াই করে আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে জঙ্গিবাদ।

সম্মেলনে সভাপতি পদে এএইচএম খায়রুল আনাম চৌধুরী সেলিমের নাম ঘোষণা করেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় আগামী ১৬ ডিসেম্বর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD