বুধবার, ২৯ নভেম্বর ২০২৩, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo জমকালো আয়োজনের মধ্য দিয়ে সনাতন টিভি’র ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। Logo নড়াইলে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু Logo বীরগঞ্জে জাতীয় যুব উন্নয়ন দিবস পালিত Logo বীরগঞ্জে সনাতন ধর্মাবলম্বীদের কোজাগরী লক্ষ্মী পূজা উপলক্ষে বিভিন্ন আয়োজন Logo ফুলবাড়ীতে উপজেলা আ’লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত Logo নড়াইলে বিশ্ববরেণ্য চিত্রশিল্পী এসএম সুলতানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নৌকাবাইচ অনুষ্ঠিত Logo নড়াইলে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে সমাপ্ত হলো শারদীয় দুর্গোৎসব Logo বীরগঞ্জে শারদীয় দুর্গোৎসব শেষে আদিবাসী মিলন মেলায় মনোরঞ্জন শীল গোপাল এমপি আদিবাসীদের তীরের মাথায় এখনো লাল সবুজের পতাকা Logo হাটহাজারিতে শারদীয় দূর্গা- পূজার আইন শৃঙ্খলা বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত Logo দেশবাসীকে শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানালেন ডাঃ সুমিত রায় চৌধুরী

অভয়নগরে স্কুলছাত্রীর মুখে ব্লেড ওয়ালা খুর দিয়ে কাটা রক্তাক্ত জখম করার অপরাধে গ্রেফতার ১

সোনার বাংলা নিউজ / ১৬৭ বার পঠিত
আপডেট : শুক্রবার, ৩ মার্চ, ২০২৩, ৯:৩২ অপরাহ্ণ

সিনিয়র রিপোর্টার আব্দুর রাজ্জাক।
প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায়  স্কুলছাত্রী ঐর্শয্যর মুখে ধারালো ব্লেড ওয়ালা খুর দিয়ে কাটা গুরুতর রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে কয়েক জন যুবকের বিরুদ্ধে।
যশোরের অভয়নগরে নূরবাগ স্বাধীনতা চত্বরসংলগ্ন গরুহাটের পাকা রাস্তার উপরে
গত(১ মার্চ ২০২৩) বুধবার বিকেল ০২.৪০ মিনিট সময়ে এ ঘটনা ঘটে।
এবিষয়ে আহত স্কুলছাত্রী ঐর্শয্যর বাবা বিপ্র সরকার (৫০) বাদী হয়ে অভয়নগর থানায় দুই যুবকের নাম উল্লেখ করা সহ  অজ্ঞাতনামা ৬/৭ যুবককে আসামি করে গত ২ মার্চে একটি মামলা দায়ের করেন মামলা নং ১।
বাংলাদেশ মাইনরিটি ওয়াচের সভাপতি অ্যাড রবীন্দ্র ঘোষ জানান, অভয়নগর থানার অফিসার ইনচার্জ এর নিকট মোবাইল ফোনে ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে বাকি আসামিদের গ্রেফতারের অভিযান চলমান আছে।
তিনি আরও জানান, যশোর জেলার পুলিশ সুপারকে ঘটনার বিষয়ে জানালে তিনি যথাযথ ব্যবস্থা নিবেন বলে আশ্বাস্ত করেছেন।
এজাহার সুত্রে জানা যায়, আহত স্কুলছাত্রী ঐর্শয্য উপজেলার নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। সে পায়ে হেঁটে স্কুলে যাওয়া আসা করে, স্কুলে যাওয়া আসার সময় রোহান নামের এক যুবক ও তার সহযোগীরা মাঝে মধ্যেই প্রেমের প্রস্তাব দিত এবং উত্ত্যক্ত করত, এই কথা ঐর্শয্য তার বাবা কে জানালে, স্কুলছাত্রীর বাবা বখাটেদের নিষেধ করলে বখাটেরা ক্ষিপ্ত হয়ে গত (১ মার্চ ২০২৩) বুধবার বিকেল ০২.৪০ মিনিট সময়ে স্কুল থেকে পায়ে হেঁটে বাড়ী ফেরার পথে আসামিরা উক্ত স্থানে স্কুলছাত্রীর পথ রোধ করে মারপিট করে ঐসময় রোহান নামের এক যুবক ব্লেড ওয়ালা ধারালো খুর দিয়ে স্কুলছাত্রীর মাথার চুল ধরে  ডান পার্শ্বে কানের কলি বরাবর  লম্বা পোচ দিয়ে কাটা গুরুতর রক্তাক্ত জখম করে ঐ সময় তার আর্তচিৎকারে আসে পাশে থাকা লোকজন আগাইয়া আসিলে আসামিরা দ্রুত স্থান ত্যাগ করে চলে যায়। খবর পেয়ে আহতর বাবা ও পরিবারের লোকজন তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে পৌঁছে মেয়েকে  উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করে দেয়। পরবর্তীতে উক্ত তারিখ বিকাল অনুমান ০৩.২০ মিনিট সময়ে উক্ত আসামিরা আহত স্কুলছাত্রী কে ছিনিয়ে নেওয়ার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসিলে আহতর পরিবারের লোকজন বাধা দেওয়ার অভিপ্রায়ে পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামিরা দ্রুত স্থান ত্যাগ করে চলে যায়।
গ্রেফতার কৃত আসামি,উপজেলার বুইকারা গ্রামের ড্রাইভার পাড়া এলাকার হায়দারের ছেলে রোহান (২০) ।
আসামিরা হল, উপজেলার বুইকারা গ্রামের ড্রাইভার পাড়া এলাকার হায়দারের ছেলে রোহান (২০) উপজেলার গুয়াখোলা গ্রামের ২/ রবুর ছেলে মোঃ ইমন (২১) সহ অজ্ঞাতনামা ৬/৭ জন।
আহত স্কুলছাত্রী উপজেলার বুইকারা (পালপাড়া) গ্রামের, আনিল পাল এর বাড়ীর ভাড়াটিয়া বিপ্র সরকার (৫০) এর কন্যা ঐর্শয্য (১৫)।
বি ডি এম ডাব্লুর সভাপতি এঘটনার তিব্র নিন্দা জানান এবং সকল আসামিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD